1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত জেলার শিবগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় দাবদাহে বিপর্যস্ত জনজীবন ॥ আরও বাড়তে পারে দিনের তাপমাত্রা নির্বাচনে জনগণের রায়ের প্রতিফলন হবে না… গোমস্তাপুরে যুবলীগ নেতা টাইগারের মন্তব্য গোমস্তাপুরে বিভিন্ন কর্মসূচিতে রাজশাহী বিভাগীয় কমিশনার ইতিহাসে ভয়াবহ রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর ॥ বিচার না পেয়ে হতাশা চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক ॥ ঠিকাদার পলাতক! রহনপুরে সহকারী অধ্যাপক মোঃ মোহসিন আলীর বিদায় সংবর্ধনা ট্রেনে কাটা পড়ে ইজিবাইক এর ২ যাত্রীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : সোমবার, ২৩ মে, ২০২২
  • ১৪৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 

বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষা পরায়ণ কটুক্তি এবং খালেদা জিয়া কে হত্যার হুমকি, ছাত্রদল নেতাদের ওপর পুলিশি হামলা-নির্যাতনের প্রতিবাদ ও আটক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি, কর্মসূচি থেকে ছাত্রদল সভাপতি রওনকুল ইসলাম শ্রাবণের ওপর পুলিশি হামলার প্রতিবাদ ও আটককৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

সোমবার বিকেলে মহানন্দা সেতু’র বারঘরিয়া চত্বর থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জেলা শাখার আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের হয়। ছাত্রদল কর্মীরা কয়েকটি সড়ক প্রদক্ষিন করে। শেষে চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ করে ছাত্রদল কর্মীরা। এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক ইউসুফ রাজা ও সদস্য সচিব সাদ্দাম হোসেনের নেতৃত্বে কর্মসূচিতে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মুহা. আলামিন বিশ্বাস, যুগ্ম আহ্বায়ক সারফারাজ শেখ ইয়ামান, সদস্য মো. আক্তারুজ্জামান, সদস্য আব্দুর রাকিব, সদস্য মো. সুমন আলি, সদস্য মো. সুইট আলি, সদস্য মো. রাসেদ আলীসহ বিভিন্ন উপজেলা, পৌরসভা এবং ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।

২৩মে সোমবার প্রায় তিন শতাধীক সাবেক ছাত্রনেতাদের নিয়ে বিক্ষোভ মিছিল বারঘরিয়া বাজার থেকে টিটিসি হয়ে পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে শান্তিপূর্ণ ভাবে শেষ হয়। জেলা ছাত্রদলের আহ্বায়ক ইউসুফ রাজা বলেন, বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষা পরায়ণ কটুক্তি ও পরোক্ষভাবে মৃত্যু হুমকির প্রতিবাদে আজকের এই কর্মসূচি। নেত্রীকে নিয়ে কেউ ষড়যন্ত্র করলে জেলা ছাত্রদল সর্বাত্মক প্রতিবাদ করে রুখে দাঁড়াবে শহীদ জিয়ার সৈনিক ছাত্রদল কর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!