1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ৫৭ কেজি গাঁজা ও ট্রাকসহ গ্রেপ্তার ৩ - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম :
যুব সমাজকে বাঁচাতে হলে মাদক নিয়ন্ত্রণ করতে হবে-রাজশাহী বিভাগীয় কমিশনার বান্দরবানের ৩ উপজেলার ভোট স্থগিত শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা চাঁপাইনবাবগঞ্জের ৩টি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ নিয়ামতপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী শ্রী ঈশ্বর চন্দ্র বর্মন জনসমর্থনে এগিয়ে নাটোরে দেলোয়ার হোসেনকে সিংড়ার চেয়ারম্যান ঘোষণা নাটোরে তিন উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ নাটোরে ত্রিমুখি সংঘর্ষ ॥ এক চালকের মৃত্যু গোমস্তাপুরে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ শিবগঞ্জে শিশুদের প্রতি সহিংসতা ও বাল্যবিয়ে বন্ধে কর্মশালা

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ৫৭ কেজি গাঁজা ও ট্রাকসহ গ্রেপ্তার ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ২১১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ৫৭ কেজি গাঁজা ও ট্রাকসহ গ্রেপ্তার ৩

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৫৭ কেজি গাঁজা ও গাঁজাবাহী একটি ট্রাকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ শহরে শুক্রবার ভোর সাড়ে ৫টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত হরিপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে অভিযানটি পরিচালনা করে ডিএনসি।

গ্রেপ্তাররা হচ্ছে, ট্রাকচালক ও জেলার শিবগঞ্জের কানসাট সাহানবান্ধা পুকুরিয়া এলাকার মৃত তোহরুল ইসলামের ছেলে জসিম উদ্দিন(২৪), ট্রাকের হেলাপার ও শিবগঞ্জ পৌর পিঠালিতলা মহল্লার আনারুল ইসলামের ছেলে আব্দুল করিম (২৫) ও শিবগঞ্জের শ্যামপুর ইউনিযনের ওমরপুর গ্রামের আফসার আলীর ছেলে মো.বকুল(৩৫)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক আনিছুর রহমান খান জানান, রাজশাহী থেকে লবন বোঝাই একটি ট্রাকে বিপুল পরিমান গাঁজা নিয়ে আসার গোপন খবরে অভিযান চালিয়ে ৩ জনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয় ও ট্রাকটি জব্দ হয়। তবে অভিযানকালে একজন ট্রাক থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!