1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ৩৮ কেজি গাঁজা ও ট্রাকসহ আটক ২ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে নানা প্রতিবন্ধতকা ও দারিদ্রতার মধ্যেও সফল জয়ীতাদের জীবন যুদ্ধ! চাঁপাইনবাবগঞ্জে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন নওগাঁর নিয়ামতপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ভোলাহাটে কৃষি বিভাগের প্রদর্শনীর উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ র‌্যাবের অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মতিউর গ্রেফতার ভোলাহাটে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন গোমস্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মাদক মামলায় কলেজ ছাত্রকে ফাঁসানোর দাবিতে কানসাটে পরিবারের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ৩৮ কেজি গাঁজা ও ট্রাকসহ আটক ২

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১২৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসি’র অভিযানে ৩৮ কেজি গাঁজা ও ট্রাকসহ আটক ২

গোপন সংবাদে অভিযান চালিয়ে ৩৮ কেজি ‘গাঁজা’ এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকসহ মাদক চোরাচালান চক্রের ২ জন কে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সদস্যরা। এসময় ২জন পালিয়ে যায়। আটককৃতরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের মুসলিম উদ্দীন এর ছেলে মোঃ জাকার আলী ওরফে জাক্কার (৩৭) ড্রাইভার এবং একই গ্রামের মোঃ জাকির হোসেন এর ছেলে মোঃ ফরহাদ আলী(২৭) হেলপার। পলাতকরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের মংলু আলীর ছেলে মোঃ আনারুল হক (৩৬) এবং শিবগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের মোঃ রাজ্জাক এর ছেলে মোঃ কালাম (৪১)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)র চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন এর সার্বিক দিক নির্দেশনায় ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ ক-সার্কেলের পরিদর্শক মোঃ ইলিয়াস হোসেন তালুকদার এর নেতৃত্বে একটি আভিযানিক টিম ২৫ আগষ্ট চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার দ্বারিয়াপুর হাতাপাড়া এলাকায় রাজশাহী হতে চাঁপাইনবাবগঞ্জ গামী মহাসড়কের পশ্চিম পাশের্^ পুলিশ বক্সের সামনে পাকা রাস্তার উপর (ঢাকা মেট্রো টিএ-১২-০০৪৫ রেজিস্ট্রেশন নম্বরধারী একটি ট্রাক সিগন্যাল লাইট প্রদর্শনের মাধ্যমে গতিরোধ করে তল্লাশী চালায়। এসময় ড্রাইভিং সীটের পিছনে বসা আসামী মোঃ আনারুল হক এবং অপর আসামী মো: কালাম ট্রাক থেকে লাফ দিয়ে পালিয়ে যায়। অতঃপর রেইডিং টিমের সদস্যদের সহযোগিতায় পরিদর্শক মোঃ ইলিয়াস হোসেন তালুকদার ট্রাকের ড্রাইভার মোঃ জাকার আলী ওরেফে জাক্কার এবং ট্রাকের হেলপার মোঃ ফরহাদ আলী কে আটক করে। উক্ত ট্রাকটি তল্লাশী করে ট্রাকের ব্যাক ডালার বডির ভিতর ক্যারেটের নিচে দুইটি চটের বস্তার ভিতর পলিথিন দ্বারা মোড়ানো কস্টেপ দ্বারা প্যাঁচানো মাদকদ্রব্য ‘গাঁজা’র প্যাটি ১০(দশ)টি, প্রতি প্যাটিতে ২(দুই) কেজি করে ২০ কেজি এবং ২নং চটের বস্তার মধ্যে পলিথিন দ্বারা মোড়ানো কস্টেপ দ্বারা প্যাঁচানো মাদকদ্রব্য ‘গাঁজা’র প্যাটি ৯(নয়)টি, প্রতি প্যাটিতে ২(দুই) কেজি করে ১৮ কেজি, সর্বমোট ৩৮ কেজি “গাঁজা”। প্লাস্টিকের খালি ক্যারেট ৪০০(চারশত) পিস, গাঁজা পরিবহনে ব্যবহৃত ঢাকা মেট্রো টিএ-১২-০০৪৫ রেজিস্ট্রেশন নম্বরধারী ট্রাকটি জব্দ করে। আসামী মোঃ জাকার আলী ওরেফে জাক্কার(৩৭) এবং মোঃ ফরহাদ আলী(২৭) কে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা পারস্পারিক সহযোগিতায় উক্ত গাঁজা ব্যবসার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ ক-সার্কেলের পরিদর্শক মোঃ ইলিয়াস হোসেন তালুকদার নিজেই বাদী হয়ে সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!