1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ডিবি’র অভিযানে ৫টি মোটরসাইকেল উদ্ধার ॥ চক্রের হোতাসহ আটক-৪ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কানসাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ চাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় দু’জনের যাবজ্জীবন কারাদন্ড জয়পুরহাটে সিন্ডিকেটের থাবা ॥ ৪৯ টাকার মুরগির বাচ্চা ৭৫ টাকায় বিক্রি চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা চাঁপাইনবাবগঞ্জে বোমা তৈরীর জন্য গানপাউডার মজুদ ॥ উদ্ধারসহ আটক এক জয়পুরহাটে জমে উঠেছে ৫’শ বছরের ঐহিত্যবাহী ঘোড়া মেলা চাঁপাইনবাবগঞ্জে ছিনতাই হওয়া মোটরসাইকেল-টাকা উদ্ধারসহ গ্রেফতার-২ গাজীপুরে গরুচোর সন্দেহে ২ যুবককে পিটিয়ে হত্যা সারাদেশে ঝড়ো আবহাওয়ার পূর্বাভাস ॥ নদীবন্দরে এক নম্বর সংকেত পাবনায় জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ইফতার

চাঁপাইনবাবগঞ্জে ডিবি’র অভিযানে ৫টি মোটরসাইকেল উদ্ধার ॥ চক্রের হোতাসহ আটক-৪

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ১৪৪ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ডিবি’র অভিযানে ৫টি মোটরসাইকেল উদ্ধার ॥ চক্রের হোতাসহ আটক-৪

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে এবং চোর চক্রের মূল হোতাসহ ৪ চার জন কে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার টিকরি বাজারের জামাল উদ্দিনের ছেলে মোঃ ডলার আলী (২২), কানসাট ইউনিয়নের গোপাল নগর এলাকার আব্দুল আলীমের ছেলে সাব্বির আহমেদ ওরফে সিফাত (২৫), শিবগঞ্জ উপজেলার হাউস নগর এলাকার আবুল কালাম আজাদের ছেলে আনোয়ার হোসেন (২৬) ও একই উপজেলার বাগবাড়ির এজাবুল হকের ছেলে দুলাল বাবু (২৭)।
উদ্ধারকৃত মোটরসাইকেলের বিবরণ-১২৫ সিসি কালো রং এর একটি বাজাজ ডিসকভার, ১০০ সিসি লাল রং এর বাজাজ সিটি, একটি ১২৫ সিসি নীল কালো রং এর স্ট্রাইকার, ১৫০ সিসি লাল রং এর এ্যাপাচি জঞজ ও ১০০ সিসি নীল কালো রং এর ঞঠঝ মেট্রো।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার জানান, পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম সেবা’র নির্দেশনায় আমার তত্বাবধানে ৭ অক্টোবর শনিবার দিবাগত রাত হতে ৮ অক্টোবর রোববার বিকেল পর্যন্ত টানা অভিযান পরিচালনা করা হয় শিবগঞ্জের বিভিন্ন স্থানে।
ডিবি ওসি জানান, সাম্প্রতিক সময়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি বৃদ্ধি পাওয়ায় মোটরসাইকেল চুরি রোধ কল্পে জেলার পুলিশ সুপার মো. ছাইদুল হাসান পিপিএম এর নির্দেশক্রমে এস.আই মো. আসগর আলীর নেতৃত্বে ডিবি পুলিশের সঙ্গীয় ও অফিসার ফোর্স অভিযানটি পরিচালনা করে।
অভিযানে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা ও চোরাই মোটরসাইকেল ক্রেতাসহ ৪ জনকে আটক করা হয়। ওসি আলহাজ¦ বাবুল উদ্দিন সরদার আরও জানান, আটককৃতদের তথ্যমতে ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। আসামিরা চাঁপাইনবাবগঞ্জ জেলাসহ রাজশাহী বিভাগের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি করে মোটরসাইকেলের চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তন করে বিভিন্ন মানুষের কাছে কম দামে বিক্রি করে আসছিল বলে স্বীকার করে। আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যান্য সদস্যদের আটক করতে ডিবি পুলিশের অভিযান অব্যাহত আছে। আটককৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!