1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ডিবি’র অভিযানে বিদেশী পিস্তল-ম্যাগজিন ও গুলিসহ গ্রেফতার ২ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম :
কানসাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ চাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় দু’জনের যাবজ্জীবন কারাদন্ড জয়পুরহাটে সিন্ডিকেটের থাবা ॥ ৪৯ টাকার মুরগির বাচ্চা ৭৫ টাকায় বিক্রি চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত রোগীদের অর্থ সহায়তা চাঁপাইনবাবগঞ্জে বোমা তৈরীর জন্য গানপাউডার মজুদ ॥ উদ্ধারসহ আটক এক জয়পুরহাটে জমে উঠেছে ৫’শ বছরের ঐহিত্যবাহী ঘোড়া মেলা চাঁপাইনবাবগঞ্জে ছিনতাই হওয়া মোটরসাইকেল-টাকা উদ্ধারসহ গ্রেফতার-২ গাজীপুরে গরুচোর সন্দেহে ২ যুবককে পিটিয়ে হত্যা সারাদেশে ঝড়ো আবহাওয়ার পূর্বাভাস ॥ নদীবন্দরে এক নম্বর সংকেত পাবনায় জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ইফতার

চাঁপাইনবাবগঞ্জে ডিবি’র অভিযানে বিদেশী পিস্তল-ম্যাগজিন ও গুলিসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৭১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ডিবি’র অভিযানে বিদেশী পিস্তল-ম্যাগজিন ও গুলিসহ গ্রেফতার ২

অস্ত্র পাচারের গোপন সংবাদে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অভিযানে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলি উদ্ধারসহ ২ জন গ্রেফতার হয়েছে। শিবগঞ্জ থানাধীন কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল থেকে আগ্নেয়াস্ত্রসহ আটককৃরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর চৌধুরীপাড়ার মৃত তোহরুল ইসলামের ছেলে মো: মিঠুন @ সাগর (২৭) এবং কানসাট পুখুরিয়ার মৃত মোকসেদ আলী শেখ @ মুকু’র ছেলে মোঃ সেবাদুল ইসলাম (৫০)।

মঙ্গলবার বিকেলে এক প্রেসনোটে ডিবি পুলিশ জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান বিপিএম-পিপিএম-সেবা এর সার্বিক নির্দেশক্রমে এবং জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই (নি:) মোঃ আসগর আলী পিপিএম-সেবা এর নেতৃত্বে এই অভিযান চালানো হয় সোমবার রাত পৌনে ৮টার দিকে। এই অভিযানে শিবগঞ্জ থানাধীন কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল থেকে একটি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলিসহ মো: মিঠুন @ সাগর (২৭) এবং মোঃ সেবাদুল ইসলাম (৫০) কে গ্রেফতার করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!