1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে নদীতে ডুবে পৃথক ঘটনায় তিন শিশুর মৃত্যু - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে নদীতে ডুবে পৃথক ঘটনায় তিন শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৫৯ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে নদীতে ডুবে পৃথক ঘটনায় তিন শিশুর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা ও পাগলা নদীতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শনিবার সকালে শিবগঞ্জ উপজেলার তর্তিপুর ও দুপুরে ভোলাহাট উপজেলার বজরাটেক এলাকায় মারা যান তারা।
নিহতদের মধ্যে ভোলাহাট উপজেলার দুজন হচ্ছে, রাধানগর কলোনীর আব্দুল কাদেরের ছেলে জিহাদ মিয়া (১৩) ও সুবেদ মিস্ত্রির ছেলে আজিজুল হক (১২)। অন্যজন, শিবগঞ্জ উপজেলার তর্তিপুরের পিয়াঙ্কা। ভোলাহাট থানার ওসি সুমন কুমার ও ফায়ার সার্ভিসের টিম লিডার ফরিদ উদ্দীন জানান-দুপুরে ভোলাহাটের বজরাটেক এলাকায় মহানন্দা নদীতে গোসল করতে যায় জিহাদ ও আজিজুলসহ আরো দুজন। তারা বল নিয়ে খেলছিল। এমন সময় চারজনই স্রোতের তোড়ে ভেসে যায়।

দুজন সাঁতরে তীরে উঠলেও জিহাদ ও আজিজুল তলিয়ে যায়। পরে বেলা ৩ টার দিকে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদের মরদেহ উদ্ধার করে। অন্যদিকে, শনিবার দুপুরে উপজেলার তর্তিপুর শশ্মানঘাটে এ ঘটনা ঘটে। নিহত শিশু উপজেলার রানিহাটি ইউনিয়নের কামারপাড়া গ্রামের রূপ কুমারের মেয়ে। নিহতের চাচা নিশিত কুমার জানান, একটি ধর্মীয় উৎসবে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তর্তিপুর শ্মশান ঘাটে গোসলে যায় প্রিয়াঙ্কা। এ সময় স্নোতে সে নদীতে তলিয়ে যায়। এক পর্যায়ে খোঁজাখুঁজি করে তার মরদেহ উদ্ধার করা হয়। শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!