1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু আন্তঃ কলেজ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু আন্তঃ কলেজ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১২৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু আন্তঃ কলেজ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃ কলেজ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। শুক্রবার সকালে জেলা শহরের আ.আ.ম মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়ামে এই টূর্ণামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে টূর্ণামেন্টে উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে নবাবগঞ্জ সরকারী কলেজ বনাম রহনপুর ইউসুফ আলী সরকারী কলেজ। উপস্থিত ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, উপাধ্যক্ষ প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবেন্দ্র নাথ উরাঁও, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ রুহুল আমিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেনসহ অন্যরা।

টূর্ণামেন্টে জেলার ১২টি কলেজ ও মাদ্রাসা অংশ নিচ্ছে। এসময় ক্রীড়ামোদী দর্শক, জেলা ক্রীড়া সংস্থার সদস্যগণ, জেলা ক্রীড়া অফিসের কর্মকর্তা, খেলায় অংশ গ্রহণ করা প্রতিষ্ঠানের প্রধান ও প্রতিনিধি উপস্থিত ছিলেন। অংশ নেয়া কলেজগুলো হচ্ছে, নবাবগঞ্জ সরকারী কলেজ, রহনপুর ইউসুফ আলী সরকারী কলেজ, নবাবগঞ্জ সিটি কলেজ,

মূশরীভূজা ইউসুফ আলী স্কুল এন্ড কলেজ, বালুগ্রাম আদর্শ কলেজ, আদিনা ফজলুল হক সরকারী কলেজ, শংকবাটী হেফজুল উলুম এফ কে কামিল মাদ্রাসা, আলবকস মেমোরিয়াল ডিগ্রী কলেজ, আলীনগর স্কুল এ্যান্ড কলেজ, শাহনেয়ামতুল্লাহ ডিগ্রী কলেজ, ভোলাহাট মহবুল্লাহ মহাবিদ্যালয় ও কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রী কলেজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!