1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মে, ২০২২
  • ২০০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন

উৎসবমুখর পরিবেশে ও বর্ণাঢ্য আয়োজনে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক অনুর্ধ্ব-১৭ ও বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

বুধবার সকালে বীর মুক্তিযোদ্ধা ডাঃ আ.ম.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল। জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনকালে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, জেলা প্রশাসক এ কে এম গালিভ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমানসহ অন্যরা।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের বালক অনুর্ধ্ব-১৭-এর উদ্বোধনী খেলায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা দল ১-০ গোলে শিবগঞ্জ উপজেলা ফুটবল দলকে পরাজিত করে জয়লাভ করে। অন্যদিকে, বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা’র উদ্বোধনী খেলায় শিবগঞ্জ উপজেলা ফুটবল দল ৪-০ গোলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ফুটবল দলকে পরাজিত জয়লাভ করে।

এসময় জেলার ক্রীড়া সংগঠকগণ, ক্রীড়ামোদী দর্শকগণ ও বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন। টূর্ণামেন্টে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক অনুর্ধ্ব-১৭ এ ৬টি এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা অনুর্ধ্ব-১৭ এ জেলার ৬টি দল অংশ গ্রহণ করছে। আগামী ২৭মে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক অনুর্ধ্ব-১৭ এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা অনুর্ধ্ব-১৭ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হবে বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!