1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ঢাকা পোস্ট-এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত জেলার শিবগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় দাবদাহে বিপর্যস্ত জনজীবন ॥ আরও বাড়তে পারে দিনের তাপমাত্রা নির্বাচনে জনগণের রায়ের প্রতিফলন হবে না… গোমস্তাপুরে যুবলীগ নেতা টাইগারের মন্তব্য গোমস্তাপুরে বিভিন্ন কর্মসূচিতে রাজশাহী বিভাগীয় কমিশনার ইতিহাসে ভয়াবহ রানা প্লাজা ট্রাজেডির ১১ বছর ॥ বিচার না পেয়ে হতাশা চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক ॥ ঠিকাদার পলাতক! রহনপুরে সহকারী অধ্যাপক মোঃ মোহসিন আলীর বিদায় সংবর্ধনা ট্রেনে কাটা পড়ে ইজিবাইক এর ২ যাত্রীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ঢাকা পোস্ট-এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ঢাকা পোস্ট-এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জেও বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে দেশের শীর্ষ অনলাইন গণমাধ্যম ঢাকা পোস্ট-এর দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা শহরের টাউন ক্লাব মিলনায়তনে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় বর্ষ পেরিয়ে তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে ঢাকা পোস্টের সংশ্লিষ্ট সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান অতিথিবৃন্দ। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপের সভাপতি ডা. গোলাম রাব্বানী, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহিদুল হুদা অলক, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও জাতীয় মহিলা সং¯’া জেলা শাখার চেয়ারম্যান অ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁপাই দর্পণের প্রকাশক-সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সিনিয়র সাংবাদিক নাসিম মাহমুদ ও জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ।

অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিথিবৃন্দ। পরে কেক কাটেন তারা। শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এর আগে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করা হয়। দোয়া পরিচালনা করেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন। অনুষ্ঠানে বক্তারা বলেন, উদ্বোধনের পর থেকে গত দুই বছরেই পাঠকের আ¯’া অর্জন করতে সক্ষম হয়েছে ঢাকা পোস্ট। সত্যের সাথে সন্ধি স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলছে দেশের শীর্ষ এই অনলাইন গণমাধ্যম। প্রতিষ্ঠার শুরু থেকেই শিক্ষা, চিকিৎসা, ক্রীড়া, করোনাসহ উন্নয়ন ও অনিয়ম দূর্নীতির নানা বিষয়ে সংবাদ প্রকাশ করে প্রশংসা কুড়িয়েছে ঢাকা পোস্ট। এরই ধারাবাহিকতায় আজকে দেশব্যাপী এই জনপ্রিয়তা অর্জন সম্ভব হয়েছে।

দৈনিক মানবজমিন পত্রিকার জেলা প্রতিনিধি ফারুক আহমেদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপ¯ি’ত ছিলেন, দৈনিক চাঁপাই দৃষ্টির সম্পাদক এমরান ফারুক মাসুম, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি রফিকুল আলম, সাবেক সাবেক সাধারণ সম্পাদক ডাবলু কুমার ঘোষ, সহ-সাধারণ সম্পাদক নাদিম হোসেন,

চাঁপাইনবাবগঞ্জ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামাল সুকরানা, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মো. মনিরুল ইসলাম, চ্যানেল টোয়েন্টিফোরের আনোয়ার হোসেন, সময় টিভির মোস্তাফিজ রকি, জিটিভির আশরাফুল ইসলাম, আজকের পত্রিকার তারেক রহমান, ডিবিসির জহুরুল ইসলাম, বৈশাখী টিভির আব্দুল ওয়াহাব, গ্লোবাল টিভির ফারুক হোসেন, মাইটিভির তারেক আজিজ, চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি আখতারুজ্জামান, সাধারণ সম্পাদক বদিউজ্জামাল রাজাবাবু, বাংলাভিশনের শাখাওয়াত জামিল দোলন, জাগো নিউজের সোহান শাহরিয়ারসহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!