1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনে ইইডি’র প্রকৌশলী জিল্লুর রহমান - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনে ইইডি’র প্রকৌশলী জিল্লুর রহমান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ১৫৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনে ইইডি’র প্রকৌশলী জিল্লুর রহমান

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল ও গোমস্তাপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সরকারি উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন চাঁপাইনবাবগঞ্জ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (ইইডি)’র নির্বাহী প্রকৌশলী মোঃ জিল্লুর রহমান। শনিবার এসব পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট সহকারী প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশলী, প্রতিষ্ঠান প্রধানগণসহ সংশ্লিষ্ট ঠিকাদারগণ।

হস্তান্তরের জন্য ৭০১৬ মাউশি এর আওতাধীন সদ্য সমাপ্ত কৃত বাকইল বালিকা উচ্চ বিদ্যালয়, নাচোল-এর একাডেমিক ভবন পরিদর্শন এবং প্রতিষ্ঠান প্রধানের নিকট হস্তান্তর। নাচোল সরকারি ডিগ্রি কলেজের এপ্রোচ রাস্তাসহ ২টি মেরামতের কাজ (৪৯৩১) সরবরাহকৃত আসবাবপত্র সরবরাহ কাজ পরিদর্শন। নাচোল কৃষি ডিপ্লোমা কলেজের ৭০১৬ কামাশি (ঊর্ধ্বমুখী) চলমান নির্মাণ কাজ এবং নির্মাণাধীন গেট নির্মাণ কাজ (৫৯৭৪) পরিদর্শন। নাচোল মহিলা কলেজের সমাপ্তকৃত মেরামতের (৫৯৭৪) কাজ পরিদর্শন। পরিদর্শনকালে অধ্যক্ষ মহোদয় কলেজের স্মারকগ্রন্থ প্রদান করেন। হস্তান্তরের নিমিত্তে ৭০১৬ মাউশি এর আওতাধীন সদ্য সমাপ্ত কৃত পীরপুর উচ্চ বিদ্যালয় নাচোল-এর একাডেমিক ভবন নির্মাণ কাজ পরিদর্শন এবং প্রতিষ্ঠান প্রধানের নিকট হস্তান্তর।

মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয়ের সমাপ্তকৃত মেরামতের (৫৯৭৪) কাজ পরিদর্শন। খোলশী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় নাচোল এর ভবন নির্মাণের (৭০১৬) জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শন এবং একই প্রতিষ্ঠানের মেরামত শুরুর পূর্বে বিদ্যমান ভবন পরিদর্শন। রহনপুর পিএম আইডিয়াল কলেজ গোমস্তাপুর, ত্রুটিযুক্ত কাজসমূহ ত্রুটি মুক্তকরণ এবং ভিতরের ইন্টেরিয়র সিল্কি ও অ্যান্টি ডার্ট কাজের নির্দেশনা প্রদান এবং একই শিক্ষা প্রতিষ্ঠানের সমাপ্ত কৃত মেরামতের কাজ (৫৯৭৪) পরিদর্শন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!