1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে নানা প্রতিবন্ধতকা ও দারিদ্রতার মধ্যেও সফল জয়ীতাদের জীবন যুদ্ধ! চাঁপাইনবাবগঞ্জে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন নওগাঁর নিয়ামতপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ভোলাহাটে কৃষি বিভাগের প্রদর্শনীর উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ র‌্যাবের অভিযানে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মতিউর গ্রেফতার ভোলাহাটে প্রাণীসম্পদ প্রদর্শনীর উদ্বোধন গোমস্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা মাদক মামলায় কলেজ ছাত্রকে ফাঁসানোর দাবিতে কানসাটে পরিবারের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ২৩১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। রবিবার সকাল দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে বর্ণ্যাঢ্য র‌্যালী ও আলোচনা সভা হয়। সকালে কালেক্টরেট চত্বর থেকে বের হয়ে র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা হয়।

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন অনুষ্ঠানে প্রদান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। স্বাগত বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খান। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক দেবেন্দ্র নাথ উরাঁও। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আতোয়ার রহমান (নবাবগঞ্জ সার্কেল)। বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. এস.এম মাহমুদুর রশিদ, নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর শংকর কুমার কুন্ডুসহ অন্যরা।

উপস্থিত ছিলেন জেল সুপার মো. মজিবুর রহমান মজুমদার, জেলা তথ্য অফিসার মো. ওয়াহিদুজ্জামান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের উপ-পরিচালক মোসা. সাহিদা আখতার, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মো. শহিদুল ইসলামসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।। মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার নিয়ন্ত্রণে সামজিকভাবে প্রতিরোধ গড়ে তুলে সকলকে একসাথে কাজ করার আহবান জানান বক্তারা। মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে জেলার ৪টি উপজেলায় র‌্যালী ও আলোচনা অনুষ্ঠান হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!