1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র বিপুল পরিমান ইয়াবা-হেরোইন উদ্ধার ॥ আটক-১ - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র বিপুল পরিমান ইয়াবা-হেরোইন উদ্ধার ॥ আটক-১

♦ নিজস্ব প্রতিনিধি 
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৫৭ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র বিপুল পরিমান ইয়াবা-হেরোইন উদ্ধার ॥ আটক-১

মাদক পাচারের গোপন সংবাদে পৃথক স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা, হেরোইন, দেশীয় ধারালো অস্ত্র, মোটরসাইকেল উদ্ধারসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি সদস্যরা। আটক মাদক ব্যবসায়ী হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার সাহাপাড়া গ্রামের মৃত তৈবুর রহমানের ছেলে মোঃ মঞ্জুর রহমান (৪৫)। চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি অধীনস্থ শিংনগর এবং বাখেরআলী সীমান্তে পৃথক মাদক বিরোধী অভিযানে ১০ হাজার ২০০ পিস ভারতীয় ইয়াবা, ৮০০ গ্রাম হেরোইন, ২টি দেশীয় ধারালো অস্ত্র (হাসুয়া) এবং ১টি মোটরসাইকেল উদ্ধার হয়।

চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ নাহিদ হোসেন এক প্রেসনোটে অভিযানের বিষয়টি নিশ্চিত করে জানান, ৫৩ বিজিবি’র শিংনগর সীমান্তে গোপন সংবাদের ভিত্তিতে ১৯ জুলাই আনুমানিক রাত সাড়ে ৩টার দিকে ৫৩ বিজিবি এর অধীনস্থ শিংনগর বিওপি’র একটি আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন মনাকষা ইউনিয়নের সাহাপাড়া (মুন্সিপাড়া) নামক এলাকায় একটি মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ মঞ্জুর রহমান এর বাড়ী তল্লাশী করে বাড়ীর বিভিন্ন স্থানে লুকায়িত অবস্থায় ৮,২০০ পিস ভারতীয় ইয়াবা এবং ২টি দেশীয় ধারালো অস্ত্র (হাসুয়া) উদ্ধার করতে সক্ষম হয়।

বাড়ীর মালিক মোঃ মঞ্জুর রহমানকে গ্রেফতার করা হয়। এঘটনায় আসামীকে শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়াও, বাখের আলী সীমান্তে ১৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে’ বাখেরআলী বিওপি’র একটি চৌকষ আভিযানিক দল চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন চরবাগডাংগা ইউনিয়নের বাখেরআলী গ্রামস্থ নদীর ঘাট এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন একটি মোটরসাইকেলের ভিতরে লুকায়িত অবস্থায় ৮০০ গ্রাম ভারতীয় হেরোইন ও ২০০০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। পৃথক ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়কের বিশেষ দিক-নির্দেশনায় দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় সার্বক্ষনিকভাবে গোয়েন্দা তৎপরতা ও আভিযানিক টহল জোরদারের মাধ্যমে ক্রমাগত এ সফলতা অর্জন করা সম্ভব হচ্ছে। ‘নিরাপদ সীমান্ত চাই’ স্লোগানে ‘বর্ডার গার্ড বাংলাদেশ’ প্রতিনিয়ত বাংলাদেশের সীমান্ত সুরক্ষায় সর্বদা নিয়োজিত রয়েছে। সীমান্তে নিচ্ছিদ্র প্রহরায় নিয়োজিত থেকে মাদক চোরাচালানের উপর “জিরো টলারেন্স নীতি” অনুসরন করে মাদক চোরাচালান প্রতিরোধে বলিষ্ঠ ভূমিকা পালন করে আসছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!