1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন ॥ সভাপতি নাজমুল আজম-সেক্রেটারী একরামুল হক - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন ॥ সভাপতি নাজমুল আজম-সেক্রেটারী একরামুল হক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৯১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন ॥ সভাপতি নাজমুল আজম-সেক্রেটারী একরামুল হক

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের আলহাজ্ব এ্যাড. মোঃ নাজমুল আজম (পিপি) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই প্যানেলের এ্যাড. মোঃ একরামুল হক পিন্টু। নির্বাচনে ৯টি পদের মধ্যে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ৭জন এবং সম্মিলিত আইনজীবী ঐক্য প্যানেল পরিষদে ২জন নির্বাচিত হয়েছেন। এছাড়া সদস্য পদে উভয় প্যানেলের ২জন করে সদস্য নির্বাচিত হয়েছেন। এছাড়া বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক সমিতির নিয়ম মোতাবেক কার্যকরি কমিটির সদস্য হবেন। সব মিলিয়ে মোট ১৩সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয়। নির্বাচনে ২০৪ জন ভোটারের মধ্যে ১৮৭ জন তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। দু’টি প্যানেলে ১৩জন করে ২৬ জন ও সভাপতি পদে একজন একক প্রার্থী সহ ২৭ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে সভাপতি পদে ৮৮ ভোট পেয়ে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের আলহাজ্ব এ্যাড. মোঃ নাজমুল আজম নির্বাচিত হয়েছেন, তাঁর প্রতিদ্বন্দ্বী সম্মিলিত আইনজীবী ঐক্য প্যানেল পরিষদে এ্যাড. মোঃ মোসাদ্দেক হোসেন কাজল পেয়েছেন ৬৯ ভোট। সাধারণ সম্পাদক পদে ১০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের এ্যাড. মোঃ একরামুল হক পিন্টু, তাঁর প্রতিদ্বন্দ্বী সম্মিলিত আইনজীবী ঐক্য প্যানেল পরিষদের এ্যাড. তোহুরুল ইসলাম (পিন্টু) পেয়েছেন ৮০ ভোট। সিনিয়র সহ-সভাপতি এ্যাড. মোহাঃ আব্দুস সাত্তার (১)-১০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এ্যাড. মোঃ ইউনুস মিঞা ফিটু পেয়েছেন ৭৪ ভোট। সহ-সভাপতি এ্যাড. মোঃ আরশাদ আলী ১০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ্যাড. মোহাঃ তারেক আজিজ পেয়েছে ৭৭ ভোট।

এছাড়া সহ- সাধারণ সম্পাদক পদে এ্যাড. মোহাঃ ফরহাদ হোসেন মিলন ৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এ্যাড. মোঃ শহিদুল ইসলাম পলাশ পেয়েছেন ৮০ ভোট, একই পদে এ্যাড. মোঃ সাদিকুর রহমান সরকার ১০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এ্যাড. মোঃ আখেরুল ইসলাম রাসেল পেয়েছেন ৯২ ভোট। অর্থ সম্পাদক পদে এ্যাড. মোঃ গোলাম মোরসেদ ৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এ্যাড. মোহাঃ তসিবুর রহমান পেয়েছেন ৮৯ ভোট। গ্রন্থাগার সম্পাদক পদে এ্যাড. মোহাঃ আব্দুল হাদি ৯১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এ্যাড. মোঃ মাসুদ রানা পেয়েছেন ৮৫ ভোট। সাংস্কৃতিক সম্পাদক পদে এ্যাড. মোসাঃ রহিমা খাতুন ১০০ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এ্যাড. বিলকিস খাতুন পেয়েছে ৭৯ ভোট। এদিকে নির্বাচনে নির্বাহী সদস্য পদে এ্যাড. এম আব্দুস সালাম ১০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এ্যাড. মোঃ মোস্তাফিজুর রহমান বুলেট পেয়েছেন ৬৪ ভোট। এ্যাড. মোঃ নজরুল ইসলাম (৩) ৭২ ভোট, এ্যাড. মুঃ আবুল কালাম আযাদ ৮৮ ভোট। এ্যাড. শফিকুল ইসলাম মিলন ১০৭ ভোট পেয়ে বিজয়ী হন, এ্যাড. শেখ মোঃ শফিকুল ইসলাম বুলু ৭৮ ভোট, এ্যাড. মোহাঃ শাহ আলম ৯৩ ভোট এবং এ্যাড. মোহাঃ মাইনুল ইসলাম(২)৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নির্বাচন পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সদস্য প্রধান নির্বাচন কমিশনার এ্যাড. মোঃ তাহের জামিল। সহকারী নির্বাচন কমিশনার এ্যাড. মোঃ হামিদুল হক, মোঃ জামিল উদ্দীন, মোঃ ইউসুফ আলী ইমন, মোঃ সুলতান আহমেদ চৌধুরী মাসুম। ভোট গ্রহনের শুরু থেকে এবং ফলাফল ঘোষণা পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও দ্বায়িত্ব পালনে সতর্ক অবস্থানে ছিলেন। ভোট গনগনা শেষে বে-সরকারি ভাবে বিজয়ীদের নাম ঘোষণা করেন সহকারী নির্বাচন কমিশনার এ্যাড. মোঃ হামিদুল হক। উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচন বৃহস্পতিবার সকাল ১০ টায় সমিতির বার ভবনে শুরু হয়। এক বছর মেয়াদে এই নির্বাচনে ভোট গ্রহন চলে বিরতিহীন ভাবে বিকেল ৩টা পর্যন্ত। ভোট গণণা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!