1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আধুনিক মানের কসাইখানার উদ্বোধন - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আধুনিক মানের কসাইখানার উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৯৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আধুনিক মানের কসাইখানার উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আধুনিক ও পরিবেশ বান্ধব কসাইখানার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের প্রাণী সম্পদ পরিষেবা বিভাগের আওতায় প্রাণী সম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের অধিনে ৮ কোটি ৯৭ লক্ষ ৬৫ হাজার ৪৮৫ টাকা ব্যয়ে পৌরসভার জোতপ্রতাপ এলাকায় আধুনিক ও পবিবেশ বান্ধব কসাইখানার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়রাম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ রুহুল আমিন। সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ¦ মোখলেসুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম।

পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকন-উজ্জামান, জেলা পরিষদ সদস্য আব্দুল জলিল মাসুদ, তাছাড়া উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ প্যানেল মেয়র-২ জিয়াউর রহমান ইরমান, প্যানেল মেয়র-৩ নাজনীন ফাতেমা জিনিয়াসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ। আরও উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সচিব মোঃ মামুনুর রশিদসহ পৌরসভার বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

এর নির্মান কাজ শেষ হলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাবাসী পরিবেশ বান্ধব ও আধুনিক সুযোগ সুবিধার মাধ্যমে পশু জবাই এর সুযোগ পাবে। যেখানে সেখানে গরু, ছাগল জবাই করার ফলে দূষিত পরিবেশ যেন সৃষ্টি হবে না। এক বছর মেয়াদে ঠিকাদারী প্রতিষ্ঠান ইলেকট্রো গ্লোব কচিপাতা এন্টারপ্রাইজ (জেভি) এই নির্মান কাজ বাস্তাবায়ন করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!