1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মাসিক সাধারণ সভা - দৈনিক চাঁপাই দর্পণ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মাসিক সাধারণ সভা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৩৪৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মাসিক সাধারণ সভা

চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র আলহাজ¦ মোখলেসুর রহমানের সভাপতিত্বে পৌর পরিষদের মাসিক সাধারণ সভা হয়েছে। কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে তিনি বুধবার প্রথম এই মাসিক সভায় যোগদান করেন। বুধবার সকালে পৌরসভা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক সভায় মেয়র এর অনুপস্থিতিতে বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা ও করনীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র-২ জিয়াউর রহমান আরমান, পৌরসভার প্যানেল মেয়র-৩, পৌর সচিব মোঃ মামুনুর রশিদ, নাজনীন ফাতেমা জিনিয়া, ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসিদুল হক নিখিল, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাজু আহমেদ, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গনিসহ পৌরসভার কাউন্সিলরগণ ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মেয়র আলহাজ্ব মোঃ মোখলেসুর রহমান বলেন, দীর্ঘদিন অনুপস্থিত থাকায় পৌরসভার বিভিন্ন সমস্যার সৃষ্টি হয়েছে। আল্লাহর রহমত, পৌরবাসীর দোয়া ও আপনাদের আন্তরিক সহযোগিতায় আমি আবার আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। পৌরসভার সকল কাউন্সিলরগণ, কর্মকর্তা-কর্মচারীর আন্তরিকতায় পৌরসভার কার্যক্রম চলমান রয়েছে। আমার অনুপস্থিতিতে যেসব সমস্যা হয়েছে, আগামীতে ইনশাআল্লাহ আর সমস্যা হবে না। আপনাদের সাথে নিয়ে পৌরসভার উন্নয়নে যথাসাধ্য চেস্টা করবো এবং পৌরবাসীর সেবা করবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!