1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র ফেন্সিডিল-মদ-বিড়ি ও চিনি উদ্ধার - দৈনিক চাঁপাই দর্পণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র ফেন্সিডিল-মদ-বিড়ি ও চিনি উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৫২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র ফেন্সিডিল-মদ-বিড়ি ও চিনি উদ্ধার

জেলার কয়েকটি সীমান্তে পৃথক অভিযানে ৫৯ বিজিবি’র হাতে ফেন্সিডিল, চোলাই মদ, পাতার বিড়ি, চিনিসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার হয়েছে। সোনামসজিদ সীমান্তে ফেন্সিডিল ও চৌকা সীমান্তে পাতার বিড়ি, বিড়ির পাতা, বিড়ির তামাক এবং কামালপুর সীমান্তে চোলাই মদ, জারিকেন, এ্যালুমিনিয়াম পাতিল ও চিনি উদ্ধার হয়। রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ৭ সেপ্টেম্বর আনুমানিক রাত সাড়ে ৩টার দিকে সোনামসজিদ বিওপির হাবিলদার মোঃ মন্নু শেখ এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/৮-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শ্বশানঘাট নামক স্থানে

অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৫৪৩ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়। যার মূল্য-২ লক্ষ ১৭ হাজার ২’শ টাকা। অন্যদিকে, ৭ সেপ্টেম্বর রাত ৪টার দিকে চৌকা বিওপির নায়েব সুবেদার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৭৫ মেইন হতে আনুমানিক ১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে পারচৌকা নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৬১৮ প্যাকেট পাতার বিড়ি, ৮৩ কেজি বিড়ির পাতা এবং ৩২ কেজি বিড়ির তামাক আটক করতে সক্ষম হয়। যার মূল্য-১ লক্ষ ৩ হাজার ৬৫০ টাকা।

এছাড়াও ৭ সেপ্টেম্বর আনুমানিক পৌনে ১২ টার দিকে কামালপুর বিওপির নায়েক মোঃ ইখতিয়ার হোসেন এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৭/১০-এস হতে আনুমানিক ০১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে শিয়ালমারা গ্রাম নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৬০ লিটার চোলাই মদ, ১টি জারকিন, ৩টি এ্যালুমিনিয়াম পাতিল এবং ২ কেজি চিনি উদ্ধার করে। যার মূল্য-১৯ হাজার ৫৭০ টাকা। ফেন্সিডিল, চোলাই মদ, পাতার বিড়ি, চিনিসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার ঘটনায় প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!