1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর জন্মদিন ॥ আট পেরিয়ে নবমে পদার্পণ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :

‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর জন্মদিন ॥ আট পেরিয়ে নবমে পদার্পণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৭৩৪ বার পঠিত

‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর জন্মদিন ॥ আট পেরিয়ে নবমে পদার্পণ

 

আজ পহেলা বৈশাখ, চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে প্রকাশিত “দৈনিক চাঁপাই দর্পণ” এর আজ শুভ জন্মদিন। ৮ম বছর পেরিয়ে ৯ম এ পদার্পণ করলো পত্রিকাটি। ১৪২১ বঙ্গাব্দ, ১৪ এপ্রিল ২০১৪ইং সালের এই দিনে চাঁপাইনবাবগঞ্জ জেলায় একটি দৈনিক পত্রিকা “দৈনিক চাঁপাই দর্পণ” এর আনুষ্ঠানিক উদ্বোধন হয় এবং পথচলা শুরু করে। সাফল্যের সাথে এবং সুষ্ঠুভাবে দীর্ঘ ৮টি বছর প্রকাশনার কাজ চালিয়ে আজ পহেলা বৈশাখ ৯ম বছরে পা রাখলো পত্রিকাটি।
চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় “দৈনিক চাঁপাই দর্পণ” এর নিজস্ব ভবনে বস্তুনিষ্ট, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে পত্রিকার কাজ চালিয়ে এবং করোনা মহামারীতেও অনেক চড়াই উৎরায় পার করে ৮টি বছর পার করে ৯ম বছরে পা রাখায় জেলার বিশিষ্ট জনেরা ও ‘চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্যগণ, আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ এর সদস্যগণ, ‘দর্পণ ইয়ুথ ক্লাব’র সদস্যগণ, ‘দর্পণ’ পরিবারের অন্যান্য সদস্যগণ, জেলা ও শহরের বিভিন্ন বিশিষ্টজন, শুভ্যানুধ্যায়ী, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ‘দর্পণ পরিবার’ কে। পত্রিকা প্রতিষ্ঠাকালিন সময় থেকে অদ্যবধি সরকারী-বেসরকারী কর্মকর্তাসহ যাঁরা ‘দর্পণ পরিবার’র এর পাশে থেকে সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা করেছেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আগামী দিনেও আন্তরিক সু-পরামর্শ ও সহযোগিতা কামনা করেছেন ‘দর্পণ পরিবার’। “দৈনিক চাঁপাই দর্পণ” এর শুভ জন্মদিনে সকলের আন্তরিক সহযোগিতা ও আগামী দিনের পথচলায় আন্তরিক দোয়া কামনা করেছেন “দৈনিক চাঁপাই দর্পণ” এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। পবিত্র রমজান মাসে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিক আয়োজন করা সম্ভব না হওয়ায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করে সকলের কাছে দোয়া চেয়েছেন “দৈনিক চাঁপাই দর্পণ” এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। রমজান শেষে সুবিধামত সময়ে ‘চাঁপাই দর্পণ’ এর ‘নবম জন্মদিন’ আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে উদযাপন করা হবে বলেও জানিয়েছেন “দৈনিক চাঁপাই দর্পণ” এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।

নিউজটি শেয়ার করুন

2 thoughts on "‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর জন্মদিন ॥ আট পেরিয়ে নবমে পদার্পণ"

  1. শাহনাজ পারভীন মুক্তি says:

    দৈনিক চাঁপাই দর্পণ পত্রিকার প্রকাশক,সম্পাদক ও পাঠকগনকে
    সালাম,শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

  2. জাতির জীবনে আজ প্রাকৃতিক,আর্থ-সামাজিকসহ নানা দূর্যোগের ঘনঘটা। সেইসাথে মাথাচাড়া দিয়ে উঠেছে দূর্নীতি, দূষণ ও নৈতিক অবক্ষয়।প্রকাশক ও সম্পাদক আশারাফুল ইসলাম রন্জু ভাইয়ের অক্লান্ত পরিশ্রম ও প্রচেষ্টায় দৈনিক চাঁপাই দর্পণ পত্রিকায় প্রকাশিত হচ্ছে জনজীবনের সমস্যা,সামাজিক ও প্রাকৃতিক প্রতিকূলতাসহ নানাদিক।বিনোদন ও সাহিত্যও নিয়ম করে স্থান পায় এ পত্রিকায়।বিভিন্ন কবি সাহিত্যিকের লেখা প্রকাশ করে থাকে পত্রিকাটি।আমার কিছু কবিতাও স্থান পেয়েছে এতে।গতকাল সুন্দর,সুশৃঙ্খলভাবে উৎযাপিত হল পত্রিকাটির ৮ম বর্ষপূর্তি অনুষ্ঠান।আমি আন্তরিকভাবে এ পত্রিকার উত্তরোত্তর উৎকর্ষ কামনা করি।আর এর সম্পাদক,
    লেখক ও কবি সাহিত্যিকসহ সকল পাঠক এবং শুভানুধ্যায়ীকে জানাই শুভেচ্ছা ও শুভকামনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!