1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ চাঁপাইনবাবগঞ্জের ডিসি গালিভ খাঁনসহ আরও-৩ - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ চাঁপাইনবাবগঞ্জের ডিসি গালিভ খাঁনসহ আরও-৩

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ১৩১ বার পঠিত

প্রাথমিক শিক্ষার উন্নয়নে অবদানের স্বীকৃতি

রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ চাঁপাইনবাবগঞ্জের ডিসি গালিভ খাঁনসহ আরও-৩

প্রাথমিক শিক্ষার উন্নয়নে অসাধারণ অবদানের জন্য রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ মনোনীত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এ রাজশাহী বিভাগে শ্রেষ্ঠ জেলা প্রশাসক মনোনীত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। এছাড়াও জেলার আরও ৩জন (উপজেলা চেয়ারম্যান, পিটিআই ইন্সট্রাক্টর ও সহকারী শিক্ষিকা) বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ মনোনীত হয়েছেন। প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটি রাজশাহী বিভাগের সভাপতি রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ন কবির ও সদস্য সচিব প্রাথমিক শিক্ষা বিভাগীয় উপ-পরিচালক মোঃ সানাউল্লাহ স্বাক্ষরিত ০৮/১০/২৩ তারিখের এক চিঠিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন ক্যাডারের ২৪তম ব্যাচের সদস্য এ কে এম গালিভ খাঁন ২০২২ সালের ১৩ জানুয়ারী চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই তিনি জেলার বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন কাজ করে যাচ্ছেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলায় প্রাথমিক শিক্ষার উন্নয়নে অসাধারণ অবদানের স্বীকৃতি সরূপ চাঁপাইনবাবগঞ্জ জেলার জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এর বিভাগীয় পর্যায়ে (রাজশাহী বিভাগ) শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে নির্বাচিত হওয়ায় জেলা প্রশাসন, চাঁপাইনবাবগঞ্জ-এর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলায় প্রাথমিক শিক্ষার উন্নয়নে অসাধারণ অবদানের স্বীকৃতি সরূপ চাঁপাইনবাবগঞ্জ জেলার জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এর বিভাগীয় পর্যায়ে (রাজশাহী বিভাগ) শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে নির্বাচিত হওয়ায় ‘চাঁপাই দর্পণ’ পরিবার-এর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।

 

চাঁপাইনবাবগঞ্জ জেলায় প্রাথমিক শিক্ষার উন্নয়নে অসাধারণ অবদানের স্বীকৃতি সরূপ চাঁপাইনবাবগঞ্জ জেলার জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে নির্বাচিত হওয়ায় প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো রুহুল আমিন।
এছাড়াও বাছাই কমিটিতে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মনোনীত হয়েছেন জেলার শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ (পিটিআই) ইন্সট্রাক্টর হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ পিটিআই ইন্সট্রাক্টর মোঃ কামরুজ্জামান, বিভাগে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা মনোনীত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার গুঠইল মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মোসাঃ ফরিদা ইয়াসমীন।
চাঁপাইনবাবগঞ্জ জেলায় প্রাথমিক শিক্ষার উন্নয়নে অসাধারণ অবদানে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এর বিভাগীয় পর্যায়ে নির্বাচিত হওয়ায় চাঁপাইনবাবগঞ্জ জেলার জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁনসহ আরও ৩জনকে ‘চাঁপাই দর্পণ’ পরিবার-এর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ জেলার জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে নির্বাচিত হওয়ায় প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জেলার বিভিন্ন সংগঠন ও বিশিষ্টজনেরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!