1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন বিপুল টাকাসহ পাবনা পাউবোর দুই প্রকৌশলী আটক ॥ ঠিকাদার পলাতক! রহনপুরে সহকারী অধ্যাপক মোঃ মোহসিন আলীর বিদায় সংবর্ধনা ট্রেনে কাটা পড়ে ইজিবাইক এর ২ যাত্রীর মৃত্যু ঐক্যবদ্ধ হলেন নবাবগঞ্জের সকল সাংবাদিক তাপদাহে বৃষ্টির জন্য পাবনায় ইসতিসকার নামাজ যুব সমাজকে বাঁচাতে হলে মাদক নিয়ন্ত্রণ করতে হবে-রাজশাহী বিভাগীয় কমিশনার বান্দরবানের ৩ উপজেলার ভোট স্থগিত শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা চাঁপাইনবাবগঞ্জের ৩টি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

শিবগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৩ বার পঠিত

শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

‘স্মার্ট লাইভস্টক স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেনারি হাসপাতালের আয়োজনে সেলীমাবাদ আম বাগানে শনিবার সকালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুভ উদ্বোধন করা হয়েছে। প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ শাহাদৎ হোসেন, ডাঃ আবু ফেরদৌস ভেটেনারি সার্জন , শিবগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিটুল খানসহ অন্যরা। এ সময় উপজেলা নির্বাহী অফিসার আবুল হায়াত সকল প্রাণীসম্পদের প্রদর্শনী স্টল পরিদর্শন করেন। প্রদর্শনীতে গরু মহিষ ছাগল ভেড়া কবুতর মুরগিসহ বিভিন্ন উন্নত জাতের প্রাণী ও পাখি অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!