1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
শিবগঞ্জ উপজেলা নির্বাচনে আ’লীগ চেয়ারম্যান প্রার্থী বেনাউল ইসলাম ॥ প্রচারণা শুরু - দৈনিক চাঁপাই দর্পণ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম :

শিবগঞ্জ উপজেলা নির্বাচনে আ’লীগ চেয়ারম্যান প্রার্থী বেনাউল ইসলাম ॥ প্রচারণা শুরু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

শিবগঞ্জ উপজেলা নির্বাচনে আ’লীগ চেয়ারম্যান প্রার্থী বেনাউল ইসলাম ॥ প্রচারণা শুরু

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণা শুরু করেছেন কানসাট ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক মোঃ বেনাউল ইসলাম।

এরই অংশ হিসেবে শুক্রবার বিকেলে কানসাট পুখুরিয়াস্থ রাজনৈতিক কার্যালয়ে নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেছেন সমাজ সেবায় অবদান রাখায় কয়েক ডজন সম্মাননা পাওয়া কানসাট ইউপি (সাবেক) চেয়ারম্যান মোঃ বেনাউল ইসলাম। জেলায় একবার শ্রেষ্ট চেয়ারম্যনাও নির্বাচিত হন তিনি।

তিনি ছাত্রজীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত এবং দীর্ঘদিন থেকে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মতিন। বিশেষ অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কুনাল মুখার্জি। এতে সভাপতিত্ব করেন শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি মোঃ বেনাউল ইসলাম।  কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় মতবিনিময়কালে কানসাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ইউনিয়ন যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা। মতবিনিময় শেষে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চেয়ারম্যান প্রার্থী হিসেবে কানসাট ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য নেতা মোঃ বেনাউল ইসলাম কে সকলেই সমর্থন জানান এবং নির্বাচনে সফলতা নিয়ে আসতে একসাথে কাজ করার অঙ্গীকার করেন। আগামী শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন নিয়ে বিজয়ী হয়ে উপজেলাবাসীর সেবা করার জন্য মোঃ বেনাউল ইসলাম সকলের কাছে দোয়া কামনা করেছেন। উল্লেখ্য, মোঃ বেনাউল ইসলাম ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর উপদেষ্টা পরিষদের একজন সম্মানিত সদস্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!