1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
৫ দফা দাবীতে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের মানববন্ধন - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
জাতীয় শিশু দিবসে সুন্দর লেখা-চিত্রাঙ্কন ও বই পড়া প্রতিযোগিতা ইফতার পার্টি না দিয়ে অসহায়দের পাশে দাঁড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর পোরশায় এক গৃহবধুকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন পোরশায় এক গৃহবধুকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন নাচোলে যথাযোগ্য মর্যাদায় শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপিত গোমস্তাপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত একুশে পদকপ্রাপ্ত চাঁপাইনবাবগঞ্জের জিয়াউল হকের পাঠাগারে ইসলামিক ফাউণ্ডেশন এর বই প্রদান নাচোলে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে আশা’র ফ্রী মেডিকেল ক্যাম্প ভোলাহাটে সহকারী শিক্ষকের অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন পোরশায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

৫ দফা দাবীতে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৬ বার পঠিত

৫ দফা দাবীতে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের মানববন্ধন

৫ দফা দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। রবিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন হয়। মানববন্ধনে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের সভাপতি মোজাফর হোসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা জাসদের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মুনির, জেলা নাগরিক কমিটির আহবায়ক মোঃ হোসাইন আহমেদ বাদশা, জেলা জাসদের যুগ্ম সম্পাদক কামরুল হক বাবলু, জাতীয় যুবজোট চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি তরিকুল ইসলামসহ অন্যরা।

জেলা জাসদের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মুনির স্মারক লিপি পাঠসহ ৫(পাঁচ) দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। এর আগে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের এমপি আব্দুল ওদুদ এর কাছে স্মারকলিপি দেন জাসদ নেতৃবৃন্দ। মানববন্ধন শেষে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট ৫ (পাঁচ) দফা দাবি জানিয়ে একটি স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধন পূর্বে একটি বিক্ষোভ মিছিল জেলা শহরের ফকিরপাড়াস্থ জেলা জাসদ কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধনে মিলিত হয়। দাবিগুলো হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলায় মেডিকেল কলেজ, ২৫০ (শয্যা) আধুনিক সদর হাসপাতাল পরিচালনায় প্রয়োজনীয় জনবল ও ইউনিয়ন/ ওয়ার্ড পর্যায়ে স্বাস্থ্য সেবার মান বৃদ্ধিসহ সকল অনিয়ম দূরীকরণ।

বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারীর কারণে বন্ধকৃত সকল আন্তঃনগর সহ লোকাল ট্রেনগুলি চালু। করণসহ বনলতা ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধি। চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরে একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা। সোনামসজিদ স্থলবন্দরকে নিয়মিতকরণ সহ ইমিগ্রেশন চালু এবং চাঁপাইনবাবগঞ্জ জেলাকে অর্থনৈতিক জোনহিসাবে নির্বাচিত করার জোর দাবী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!