1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে ১ম বিভাগ ফুটবল লীগ প্রতিযোগিতার সমাপনী - দৈনিক চাঁপাই দর্পণ
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ১ম বিভাগ ফুটবল লীগ প্রতিযোগিতার সমাপনী

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ১ম বিভাগ ফুটবল লীগ প্রতিযোগিতার সমাপনী

১ম বিভাগ ফুটবল লীগ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সহযোগিতায় ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ফুটবল লীগের সমাপনী খেলা হয় চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে।

খেলা শেষে সেখানে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ কে এম গালিভ খাঁন। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সভাপতি মোঃ ছাইদুল হাসান পিপিএম-সেবা।

বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ রুহুল আমিন। সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ফুটবল উপ-কমিটির সদস্য সচিব মোঃ মোস্তাফিজুর রহমান মুকুল।

সমাপনী খেলায় অংশ নেয় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিটো স্মৃতি সংসদ বনাম রংধনু বহুমুখী সমাজ কল্যান প্রতিষ্ঠান। খেলায় ৩-০ গোলে চ্যাম্পিয়ন হয় টিটো স্মৃতি সংসদ। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিগণ। এতে চ্যাম্পিয়ন দলকে ১৫ হাজার টাকার প্রাইজমানি ও রানারআপ দলকে ১০ হাজার টাকার প্রাইজমানি দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) আবুল কালাম সাহিদ, জেলা পুলিশের গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আলহাজ¦ বাবলু উদ্দিন সরদার, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিন্টু রহমান, ওসি (তদন্ত) মোঃ মাকছুদুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্যগণ ও ক্রীড়ামোদী দর্শকরা। ১ম বিভাগ ফুটবল লীগ প্রতিযোগিতায় মোট ১০টি দল অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!