1. tohidulstar@gmail.com : sobuj ali : sobuj ali
  2. ronju@chapaidarpon.com : Md Ronju : Md Ronju
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন ॥ মাগফেরাত কামনায় দোয়া - দৈনিক চাঁপাই দর্পণ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন ॥ মাগফেরাত কামনায় দোয়া

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৬৯ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন ॥ মাগফেরাত কামনায় দোয়া

শোকাবহ আগস্ট স্মরণে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সোমবার সকালে শিবগঞ্জ উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল। এসময় সাথে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাজমুল আহমেদ মুক্তা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আওয়াল গনি জোহাসহ উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শাহাদৎবরনকারী সকলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়া, বাংলাদেশ তাঁতীলীগ শিবগঞ্জ উপজেলা শাখা মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। ১লা আগস্ট বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অপুণের মধ্য দিয়ে শ্রদ্ধা ও দোয়া প্রার্থনার মধ্য দিয়ে মাসব্যাপী কর্মসূচির শুভ সূচনা করেন শিবগঞ্জ উপজেলা তাঁতীলীগ নেতৃবৃন্দ। শোকাবহ আগস্ট স্মরণে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে জেলায় বিভিন্ন সংগঠনের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হয়েছে।


উল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ভোরে নৃশংসভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে ঘাতকরা। বঙ্গবন্ধুসহ তার পরিবারের ১৮ জনকে হত্যা করা হয়। সেই বর্বরোচিত হত্যাকাণ্ডে পাষন্ড ঘাতকদের হাত থেকে রেহাই পায়নি শিশু রাসেল, শিশু বাবু, এমনকি অস্তঃসত্ত্বা বধূও। তাই, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত দিবস হিসেবে পালিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Copyright All rights reserved © 2024 Chapaidarpon.com
Theme Customized BY Sobuj Ali
error: Content is protected !!